Home | বিনোদন | সঙ্গীত | আগামী ঈদ-উল আযহার প্রধান আকর্ষন, বুশরা সিজন -১

আগামী ঈদ-উল আযহার প্রধান আকর্ষন, বুশরা সিজন -১

bushra singer bushraবিনোদন ডেস্ক : আগামী ঈদ-উল আযহার পর পর রিলিজ হচ্ছে বুশরা জাবীন এর প্রথম একক অ্যালবাম “বুশরা সিজন -১” । মোট ১০ টি গান থাকছে এই অ্যালবামটিতে। গান গুলো লিখেছেন শেখ রানা এবং সামির এম রহমান। এর মধ্যে ৯ টি গানের কম্পোজিশানে ছিলেন সামির এম রহমান, বাকি একটি গান বুশরার ব্যান্ড “স্ক্র্যাচ ফিউশান”-এর তৈরী করা।

নিজের প্রথম একক অ্যালবাম সম্পর্কে বুশরা জাবীন বলেন, “এটা আমার প্রথম সোলো অ্যালবাম। সেই হিসেবে আমি অনেক বেশি এক্সাইটেড। শ্রোতারা আমার কাজ গুলো কেমন ভাবে গ্রহণ করবে, তা নিয়ে অনেক টেনশান কাজ করছে। তবে এখন পর্যন্ত যেটুকু ফিডব্যাক এসেছে, তাতে বেশ পজিটিভ ইঙ্গিতই পেয়েছি। আশা করছি সবাই আন্তরিকভাবে গ্রহণ করবে আমার গান গুলো। তাছাড়া এই অ্যালবামে আমার সাথে আরো যারা কাজ করেছেন, তাদের কাছে আমি অনেক বেশি কৃতজ্ঞ। খুবই বন্ধুত্বপূর্ণ সহযোগীতা পেয়েছি তাদের কাছ থেকে। তারা না থাকলে আসলে এই কাজটা সম্ভব হয়ে উঠত না।”

নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, “আমি একটা ব্যাপার লক্ষ্য করেছি, সঙ্গীতের দিক থেকে আমাদের দেশ অনেক বেশি সমৃদ্ধ। কিন্তু আন্তর্জাতিক বাজারে প্রতিষ্ঠা পাবার ক্ষেত্রে তা প্রতিবন্ধকতার শিকার হচ্ছে। আমাদের সঙ্গীত আন্তর্জাতিকভাবে কিছুটা হয়তো প্রতিষ্ঠা পেয়েছে, আমি এই ধারাটাকে অন্তত আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই। সবাই দোয়া করবেন আমার জন্যে, আমি যেন সফল হই আমাদের দেশের সঙ্গীতকে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত করতে পারি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মা দিবসে ফকির আলমগীরের নতুন গান

স্টাফ রিপোর্টার : বিশ্ব মা দিবসকে সামনে রেখে নতুন দুটি গানে কন্ঠ ...

সুবীর নন্দী আর নেই

স্টাফ রিপোর্টার : একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী মারা গেছেন। বাংলাদেশ সময় মঙ্গলবার ...