ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ছোটপর্দা | আগামীকাল মাছরাঙা টেলিভিশনে একক নাটক ‌‌‘বুঝতে হবে’

আগামীকাল মাছরাঙা টেলিভিশনে একক নাটক ‌‌‘বুঝতে হবে’

বিনোদন ডেস্ক: আগামীকাল ৪ শুক্রবার সন্ধ্যায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে মামুন খান পরিচালিত একক নাটক ‌‌‘বুঝতে হবে’। মঞ্জুর রহমানের রচনায় নাটকটিতে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা রিয়াজুল রিজু, আফরান নিশো, নাদিয়া নদী, ফারজানা রিক্তা, কাজী উজ্জল, হাসি মুন, মেহেদী আকাশ সহ অনেকে।

নাটকটিতে দেখা যাবে সজল একজন শিক্ষিত পজিটিভ মনের মানুষ। সে সমাজের বিভিন্ন ক্রুটি বিচ্যুতি অসংগতি দুর করে সুন্দর একটি স্বদেশের স্বপ্ন দেখে। ঘটনাক্রমে মতুর্জাকে টার্গেট করে সজল কিছু সামাজিক ভুলত্রুটি সংশোধনের চেষ্টা চালায়। যেমন- রাস্তায় কলার ছোকলা ফেলা, ওভারব্রিজ রেখে রাস্তা পার হওয়া, মহল্লার রাস্তায় ক্রিকেট খেলা, লাইন ছেড়ে যত্রতত্রভাবে বাসে ওঠা।

এসব ঘটনায় মতুর্জা রেগে যান। একমাত্র মেয়ে আনিতার সাথে বাকবিতন্ডা হয়। আনিতা সজলকে ভালোবাসে। এ বিষয় নিয়ে সজল ও আনিতার মধ্যে টানাপোড়ন শুরু হয়। সজল আনিতাকে কথা দেয় সে আর মর্তুজাকে বিভ্রান্ত করবে না।

এরকম একটি সামাজিক ও নাগরিক দায়বদ্ধতা নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বুঝতে হবে’। গত ৪ অক্টোবর থেকে টানা ২ দিন উত্তরার মন্দিরা শুটিং হাউজ, উত্তরা এবং উত্তরার আশপাশের এলাকায় নাটকটর শুটিং করা হয়েছে। নাটকটির মাধ্যমে টাঙ্গাইলে স্কুল জীবনের তিন বন্ধু জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা রিয়াজুল রিজু, জনপ্রিয় অভিনেতা আফরান নিশো এবং নাটকটির পরিচালক মামুন খান দীর্ঘদিন পর একসঙ্গে হয়েছেন।

মামুন খানের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ও কারুকাজ প্রোডাকশন প্রযোজিত নাটকটিতে নির্বাহী প্রযোজক হিসেবে আছেন রাশেদ জামান।

নাটকটির ক্যামেরাম্যান হিসেবে ছিলেন তারেক বাবু, প্রধান সহকারী পরিচালক হিসেবে আর. কে. সরকার রকি ও সহকারী পরিচালক হিসেবে ফয়সাল মাসুদ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাহাঙ্গীরের অভিভাবক সমাবেশ নিয়ে আপত্তি বিএনপির মেয়র প্রার্থীর

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর ...

সোমবার বাংলাদেশ আসছেন থাইল্যান্ডের রাজকুমারী মহাচক্রী সিরিনধরন

স্টাফ রিপোর্টার : তিনদিনের সফরে আগামী সোমবার (২৮ মে) বাংলাদেশ আসছেন থাইল্যান্ডের ...