ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ‘আওয়ামী লীগ হাড়ে হাড়ে টের পাবে ২৪ অক্টোবরের পর’

‘আওয়ামী লীগ হাড়ে হাড়ে টের পাবে ২৪ অক্টোবরের পর’

khandakar mosharraf hossain bnpকুমিল্লা সংবাবদদাতা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘আওয়ামী লীগের পাঁতানো নির্বাচনের বিরুদ্ধে সর্বদলীয় সংগ্রাম কমিটি প্রতিরোধ গড়ে তুলবে। ২৪ অক্টোবরের পর আওয়ামী লীগ হাড়ে হাড়ে টের পাবে, জনগণ ক্ষেপে গেলে স্বৈরাচারের কী অবস্থা হয়।’ গতকাল সোমবার বিকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘দেশের ৯০ ভাগ মানুষ নির্দলীয় তত্ত্বাবধায়কের অধীনে নির্বাচন চায়। অথচ সরকার জনমত উপেক্ষা করে দলীয় সরকারের অধীনে নির্বাচন দেয়ার আয়োজন করছে। সরকার যদি জনগণের মতামতের প্রতি সম্মান দেখিয়ে নির্দলীয় সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচনের আয়োজন করে, তাহলে সর্বদলীয় সংগ্রাম কমিটি ভোট কেন্দ্রে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবে। অন্যথায় সর্বদলীয় সংগ্রাম কমিটি তাদের নীল নকশার নির্বাচনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।’

গৌরীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এইচ মোহনের সঞ্চালনায় অনুষ্ঠিত ঐ জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খোরশেদ আলম, একেএম শামছুল হক, সাইফুল আলম ভূঁইয়া, ড. খন্দকার মারুফ হোসেন, শাহ্ মো. আলমগীর, মফিজ উদ্দিন ভূঁইয়া, আবুল হাসেম চেয়ারম্যান, হাসিনা ভূঁইয়া, আইরিন সরকার ও রাজিয়া সুলতানাসহ বিএনপি, যুবদল ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রো‌হিঙ্গা‌দের স্বেচ্ছায়, নিরাপদ ও স্থায়ী প্রত্যাবর্তন চায় যুক্তরাষ্ট্র : কুড়িগ্রামে মার্কিন রাষ্ট্রদূত

কুড়িগ্রাম প্রতিনিধি : বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ব‌লে‌ছেন, সকল ...

বঙ্গবন্ধুর সমাধিতে সোনালী ব্যাংকের ডিরেক্টরের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ...