ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচার করেছে, আ’লীগকে ফের ক্ষমতায় আনুন : টাঙ্গাইলের জনসভায় জয়

আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচার করেছে, আ’লীগকে ফের ক্ষমতায় আনুন : টাঙ্গাইলের জনসভায় জয়

sajib wazed joyস্টাফ রিপোর্টার : নির্বাচনকে সামনে রেখে দুই দিনের প্রচারাভিযানের দ্বিতীয় দিনে ময়মনসিংহ থেকে টাঙ্গাইলের মধুপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তার গাড়িবহর ময়মনসিংহ সার্কিট হাউস থেকে টাঙ্গাইলের উদ্দেশে রওনা হয়।

 

বেলা সোয়া ১১টায় জয় মধুপুরের রানী ভবানী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছালে খাদ্যমন্ত্রী আব্দুর রাজ্জাক তাকে স্বাগত জানান। সাঁওতালী নৃত্যের মধ্যে দিয়ে জয়কে নিয়ে যাওয়া হয় জনসভামঞ্চে।

 

সেখানে সজীব ওয়াজেদ জয় বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার করেছে। তাদের রায় হয়েছে। সাজাও হয়েছে। এখন শুধু বাস্তবায়ন বাকি। এ জন্য তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান।

সেখানে জয় আরো বলেন, বিএনপি বলেছে, তারা ক্ষমতায় গেলে সাজাপ্রাপ্ত যুদ্ধাপরাধীদের মুক্ত করে  দেবে। যদি আমরা সেটা না চাই, তাহলে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সামনের নির্বাচন কোনো সাধারণ নির্বাচন নয়। এবারের নির্বাচনে আওয়ামী লীগ জিতলে স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধী, রাজাকারেরা শেষ হয়ে যাবে।

ময়মনসিংহ থেকে টাঙ্গাইল আসার পথে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের মধুপুর বীজ উৎপাদন কেন্দ্রে কিছুক্ষণ যাত্রাবিরতি করেন জয়। এসময় সড়কের দুই পাশে বিপুল সংখ্যক নেতা-কর্মী-সমর্থক ব্যানার ও প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে স্বাগত জানান জয়কে।

রবিবার ঢাকা থেকে রওনা হওয়ার পর টঙ্গী ও গাজীপুরে দুটি পথ সভা করেন জয়। দুপুরে ময়মনসিংহ এক পথসভা এবং এক কর্মীসভায় অংশ নেন জয়।

টাঙ্গাইলে মধুপুর রানী ভবানী স্কুল মাঠে ও ভাসানী হলে দুটি জনসভায় জয় অংশ নেবেন। এরপর বিকালে মির্জাপুর আবদুল গণি স্কুল মাঠ ও চন্দ্রায় দুটি পথসভায় অংশে নিয়ে তিনি ঢাকায় ফিরবেন।

তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি এবং ভোটের আগে তাদের চাঙ্গা করতেই জয়ের এই সফর বলে জানিয়েছেন আয়োজকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...