Home | খেলাধূলা | আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ফিরলেন অলরাউন্ডার নাসির হোসেন
during the 2015 ICC Cricket World Cup match between India and Bangldesh at Melbourne Cricket Ground on March 19, 2015 in Melbourne, Australia.

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ফিরলেন অলরাউন্ডার নাসির হোসেন

স্পোর্টস ডেস্ক:  আসন্ন আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে ফিরেছেন অলরাউন্ডার নাসির হোসেন। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত ভালো করায় আগে থেকেই শোনা যাচ্ছিলো তিনি স্কোয়াডে সুযোগ পাবেন। অবশেষে তাই পেলেন।আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর। এই আসরে বাংলাদেশের গ্রুপে স্বাগতিক ইংল্যান্ড ছাড়াও রয়েছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

জাতীয় দলে একসময় ‘মিস্টার ফিনিশার’ হিসেবে পরিচিত হয়ে উঠেছিলেন অলরাউন্ডার নাসির হোসেন। সেই নাসির হোসেন এখন জাতীয় দলে অনিয়মিত। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে তিনি সর্বশেষ ম্যাচ খেলেছেন গতবছরের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে।

এরপর নিউজিল্যান্ড, ভারত ও শ্রীলঙ্কা সফর করেছে বাংলাদেশ দল। কিন্তু এর একটিতেও স্কোয়াডে ছিলেন না নাসির হোসেন। জাতীয় দলে না থাকলেও ঘরোয়া ক্রিকেটে তিনি নিয়মিত আলো ছড়াচ্ছেন।

জাতীয় ক্রিকেট লিগে (বিসিএল) ডাবল সেঞ্চুরি করার পর সদ্য সমাপ্ত ইমার্জিং এশিয়া কাপে তিনি সেঞ্চুরি করেছিলেন। চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) তিনি গাজী গ্রুপ ক্রিকেটার্সকে নেতৃত্ব দিচ্ছেন। গত ১৩ এপ্রিল মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে নাসির হোসেন সেঞ্চুরি করে অপরাজিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভয়ানক অভিযানে মিম!

বিনোদন ডেস্ক :  এক আলোকচিত্রে দেখা যাচ্ছে আগাগোড়া শরীর কালো পোশাকে ঢাকা ...

শ্রীলঙ্কায় বন্যা, ভূমিধসে নিহত ১০০

ইন্টারন্যাশনাল ডেস্ক : শ্রীলঙ্কায় মৌসুমি বৃষ্টির কারণে সৃষ্ট বন্যা ও ভূমিধসে অন্তত ...