Home | খেলাধূলা | আইপিএলে দল পেলেন না মুশফিক

আইপিএলে দল পেলেন না মুশফিক

ক্রীড়া ডেস্ক : আইপিএলের ১২তম আসরের নিলামে অবিক্রিত থেকে গেছেন বড় বড় তারকা। তার মধ্যে ওপরের দিকে থাকবেন যুবরাজ সিং, ম্যাককুলাম, মার্টিন গাপটিলদের নাম। এমনকি কোরি অ্যান্ডারসন, ডেল স্টেইন, ক্রিক ওকসরাও অবিক্রিত। দল পাননি বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমও।

উইকেটরক্ষক ক্যাটাগরিতে তার ভিত্তি মূল্য ছিল ৫০ লাখ রুপি। কিন্তু কোনও দল তাকে কিনতে আগ্রহ দেখায়নি। এছাড়া উইকেটরক্ষক ক্যাটাগরিতে থাকা নামান ওঝা, লুক রনকি, কুশল পেরেরা অবিক্রিত থেকে গেছেন। শুরুর দিকে নিলামে ওঠা চেতেশ্বর পূজারা, মনোজ তিওয়ারিরা দল পাননি।

সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদের একজন উইকেটরক্ষক নেওয়ার কথা ছিল। তারা গেলবারের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহাকে ছেড়ে দেয়। ভারতীয় এই ব্যাটসম্যান দল পাবেন কিনা তা নিয়ে ছিল সংশয়। কারণ তার চোট। তবে হায়দরাবাদই রেখে দিয়েছে ঋদ্ধিকে। এছাড়া দলটি বিকল্প উইকেটরক্ষক হিসেবে নিয়েছে জনি বেয়ারস্টোকে।

বাংলাদেশ থেকে এবারের আইপিএলে নিবন্ধন করেন মোট ১০ জন। তাদের মধ্যে মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহকে রাখা হয় নিলামে। এর আগে ২০১৬ সালে আইপিএলের নিলামে উঠেছিলেন মুশফিক। কিন্তু দল না পাওয়ায় আইপিএলের স্বাদ নেওয়া হয়নি তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা

স্টাফ রিপোর্টার : দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা থাকলেও কয়েক অঞ্চলে তাপপ্রবাহ অব্যাহত ...

লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী

ডেস্ক রিপোর্ট : লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে বলে মন্তব্য ...