Home | বিনোদন | অসুস্থ আফজাল শরীফকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

অসুস্থ আফজাল শরীফকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : অসুস্থ অভিনেতা আফজাল শরীফকে চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তিনি এই অভিনেতার কাছে চেক হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিনেতা আফজাল শরীফ অসুস্থ। তিনি চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়েছিলেন। তার আবেদনে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী তাকে ২০ লাখ টাকার অনুদান দিয়েছেন।

জনপ্রিয় অভিনেতা আফজাল শরীফ দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন। মেরুদণ্ড, কোমর ও হাড়ের ব্যথার কারণে মাঝে মধ্যে অভিনয় থেকে দূরে থাকতে হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতাকে। নিয়মিত থেরাপি নিলে ভালো থাকেন আবার কিছুদিন পরপর শারীরিক অবনতি ঘটে। এখন তার প্রয়োজন উন্নত চিকিৎসার। কিন্তু আর্থিক সংকটের কারণে উন্নত চিকৎসাও নিতে পারছিলেন না।

আফজাল শরীফ বলেন, ‘প্রায় চার বছর থেকে মেরুদণ্ড, কোমর ও পায়ের ব্যথায় ভুগছি। থেরাপি নিলে কিছুদিন ভালো থাকি। আবার অসুস্থ হয়ে পড়ি। আগের মতো প্রাণ খুলে শুটিংও করতে পারি না। অনেকক্ষণ দাঁড়িয়ে থাকতে পারি না পা ফুলে যায়। অনেকেই পরামর্শ দিচ্ছেন দেশের বাইরে চিকিৎসা নিতে। কিন্তু সেই অর্থও নেই আমার কাছে। ’

কোনো পথ খুঁজে না পেয়ে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চান এই অভিনেতা। আফজাল শরীফ বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক শিল্পীর পাশে দাঁড়িয়েছেন। আমি আশা করছি আমার পাশেও থাকবেন। আমি আবার আগের মতো অভিনয় করতে চাই। ভালো থাকতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে নিজ বাসা ...

ঠাকুরগাও-৩ : আ’লীগে-৭ বিএনপিতে-৫ একক জাপা ওয়ার্কাস, স্বতন্ত্র ২

মোঃ আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাও) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় ...