Home | ফটো সংবাদ | ‘অল নাইট পার্টি’ শিরোনামের গানের খরচ ছয় কোটি টাকা

‘অল নাইট পার্টি’ শিরোনামের গানের খরচ ছয় কোটি টাকা

বিনোদন ডেস্ক : বিদেশি লোকেশনে শুটিং, বড় সংখ্যার ডান্স ট্রুপ, তাক লাগানো সেট, বাহারি পোশাক, সুদর্শন নায়ক-নায়িকা। মনে রাখার মতো বলিউডের নাচের সিকোয়েন্স মানেই গোটা একটা প্যাকেজ। তার পিছনে যে পরিমাণ টাকা খরচ হয়, তাতে গোটা তিনেক কম বাজেটের ছবি অনায়াসে বানানো যায়। তবে টাকার কথা বলিউডকে কখনও ভাবতে হয় না। বিশেষ করে বড় বড় প্রযোজনা সংস্থাগুলিকে তো নয়ই! বলিউড যে স্বপ্ন ফেরি করে।

এই প্রজন্মের সবচেয়ে ব্যয়বহুল হিট গানগুলোর মধ্যে তেমনি একটি ‘অল নাইট পার্টি’ গানটি। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার অভিনীত ‘বস’ ছবির এই বিশেষ উপস্থিতি ছিল ‘দাবাং’ হিরোইন সোনাক্ষী সিনহার। ‘অল নাইট পার্টি’ শিরোনামের ওই গানে অক্ষয়ের সঙ্গে নেচেছিলেন তিনি।

ব্যাংককের একটি নামজাদা ক্লাবে গানটির অর্ধেক শ্যুট হয়েছিল। ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে ছিলেন ৬০০ বিদেশি মডেল। হানি সিংহের গাওয়া এই বিখ্যাত গানের পেছনে খরচ হয়েছিল কত জানেন? ছয় কোটি টাকা! এই গানের জন্য সোনাক্ষীও নিয়েছিলেন মোটা অংকের পারিশ্রমিক।

বলিউডে আরো এমন ব্যয়বহুল গান রয়েছে। আমির খানের ‘ধুম থ্রি’ ছবির ‘মলঙ্গ’ গানের কথাই ধরুন। শুধু মাত্র এই গানটির জন্য আমেরিকা থেকে আনা হয়েছিল ২০০ জন জিমন্যাস্টিক ডান্সারকে। গানে ব্যবহৃত পোশাকও আনা হয়েছিল মার্কিন মুলুক থেকে। শুটিংয়ের আগে বিশ দিন ধরে নায়ক-নায়িকা ও অন্য ডান্সাররা প্রশিক্ষণ নেন। ক্যাটরিনার ফ্ল্যাট বেলি আর আমিরের এরিয়াল ডান্স দর্শক তারিয়ে তা়রিয়ে উপভোগ করেছিলেন।

তার পর রোহিত শেট্টি পরিচালতি ‘গোলমাল টু’ ছবির ‘ঠাঁ করকে’ গানটির কথাই ধরুন। যে গানে ছিল ১০টি বহুমূল্য গাড়ির প্রদর্শন। ডান্সার ছিলেন এক হাজার জন। আর প্রশিক্ষণপ্রাপ্ত ফাইটার ছিলেন ১৮০ জন। প্রায় ১২ দিন ধরে গানটির শুটিং হয়েছিল মুম্বাইয়ে। এত সব জোগাড় করতে খরচও নেহাত কম হয়নি রোহিতের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সেনাবাহিনী ইমরান খান এবং তার দল পিটিআইকে সাহায্য করছে

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের সাধারণ নির্বাচনের এক সপ্তাহ আগে দেশটির অন্যতম প্রধান ...

‘বেশি পাস করলেও অপরাধ, কম পাস করলেও অপরাধ

স্টাফ রিপোর্টার : তিন বছর ধরে নিম্নমুখী পাসের হার। ক্রমাগত কমছে সর্বোচ্চ ...