ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | অযৌক্তিক দাবি গ্রহণ করা হবে না : আইন প্রতিমন্ত্রী

অযৌক্তিক দাবি গ্রহণ করা হবে না : আইন প্রতিমন্ত্রী

kamrul islamস্টাফ রিপোর্টার : দেশি-বিদেশি বন্ধুদের অযথা অযৌক্তিক দাবি নিয়ে বিরোধীদলের সঙ্গে সমঝোতার প্রস্তাব আমরা কোনো ভাবেই গ্রহণ করবো না বলে মনে মন্তব্য করেছেন আইনপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

 

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘অবাধ-নিরপেক্ষ নির্বাচন ও সংবিধান রক্ষা জননেত্রী  শেখ হাসিনার সরকারের অঙ্গীকার’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

 

কামরুল বলেন, ‘শেখ হাসিনার সরকার প্রমাণ করেছে তার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি আগামীতেও  আমরা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করবে। সুতরাং তত্ত্বাবধায়ক  সরকার নিয়ে কোনো আলোচনা হতে পারে না। এ বিষয়ে দেশি- বিদেশী বন্ধুরা যত কথাই বলুক আমরা কোনো প্রস্তাবই গ্রহণ করবো না।

 

তিনি আরো বলেন, ‘আজকে আমাদের  দেশে  তথ্য সন্ত্রাস চলছে সেই তথ্য সন্ত্রাসকে রুখতে আমরা যখন আইন করলাম তখন দেশের তথাকথিত জ্ঞানপাপীরা বলছে এটা নাকি কালো আইন।

 

তিনি বলেন,“ আমাদের  দেশের স্বাধীনাতা, সার্বভৌমত্ব রক্ষা করার জন্য আবার আমাদের জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে বলে তিনি জানান।”

 

সংগঠনের সহসভাপতি শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ, অগ্রণী ব্যাংকের পরিচালক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের  সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...