Home | খেলাধূলা | অভিষেকের দিন রাঙ্গিয়ে দিতে সিলেট ভেন্যু নিয়ে চলছে নানা আয়োজন

অভিষেকের দিন রাঙ্গিয়ে দিতে সিলেট ভেন্যু নিয়ে চলছে নানা আয়োজন

স্পোর্টস ডেস্ক :২০১৪ সালে আন্তর্জাতিক ভেন্যু হিসেবে স্বীকৃতি পায় সিলেট ভেন্যু। কিন্তু দীর্ঘ চার বছর পর এই ভেন্যুতে আজেই প্রথম ম্যাচ লাল-সবুজের জার্সিতে বাংলাদেশ জাতীয় দলের খেলা উপভোগ করতে যাচ্ছে সিলেটের ক্রিকেটপ্রেমীরা। তাই অভিষেকের দিন রাঙ্গিয়ে দিতে সিলেট ভেন্যু নিয়ে চলছে নানা আয়োজন।

বিসিবি সূত্র মতে, এই ভেন্যুতে আজ শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টির ম্যাচটিকে নিয়ে চলছে অনেক প্রস্তুতি। আজকের ম্যাচে টসের জন্য বিশেষ কয়েনের ব্যবস্থা রয়েছে।

তাছাড়া দুই দলের ক্রিকেটার ও অতিথিদের দেয়া হবে বিশেষ সম্মাননা স্মারক। আর আজ বিকাল পাঁচটায় দুই দল যখন মাঠে নামবে তখন তাদের ফুল দিয়ে উৎসবমুখর পরিবেশের মাধ্যমে বরন করা হবে।

পাহাড়ের গা ঘেঁষে গড়ে উঠা সিলেটের নয়নাভিরাম স্টেডিয়ামের চারপাশে নেয়া হয়েছে চরম নিরাপত্তাব্যবস্থা। পুরো শহর ঢেকে দেওয়া হয়েছে কড়া নিরাপত্তার চাদরে।

আজকের ম্যাচের মাধ্যমেই ত্রিদেশীয় সিরিজ, টেস্ট সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ সফর শেষ করবে লঙ্কানরা। এই ম্যাচ বাংলাদেশের জন্য অনেক গুরুত্বপূর্ণ। কেননা লঙ্কানদের নিকট ত্রিদেশীয় সিরিজে পরাজিত হবার পর টেস্টেও বিশাল ব্যবধানে হারে বাংলাদেশ। প্রথম টি-টোয়েন্টিতে বড় টার্গেট দিয়েও জয়ের মুখ দেখেনি বাংলাদেশ।

তাই সিরিজ বাঁচানোর জন্য আজকের ম্যাচে বাংলাদেশ জয়ের বিকল্প নেই। জয় দিয়ে টাইগাররা রাঙ্গাতে চায় সিলেটে নিজেদের শুরুটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ জিএম কাদেরের সংবাদ সম্মেলন

স্টাফ রির্পোটার : জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের সংবাদ সম্মেলনে ...

মরগ্যানদের শুভেচ্ছা জানালেন রানি

ক্রীড়া ডেস্ক : ক্রিকেটের তীর্থভূমি ইংল্যান্ডে ১৯৭৫ সাল থেকে শুরু হয় ওয়ানডে ক্রিকেটের ...