ব্রেকিং নিউজ
Home | বিনোদন | টালিগঞ্জের খবর | অভিনয় করবেন জিতের সঙ্গে মৌসুমী

অভিনয় করবেন জিতের সঙ্গে মৌসুমী

jeet-moushumiবিনোদন ডেস্ক : পশ্চিমবাংলার চলচ্চিত্র শিল্প টালিগঞ্জের মহাগুরু মিঠুন চক্রবর্তীর পর মৌসুমী এবার অভিনয় করবেন সময়ের অন্যতম সুপারস্টার জিতের সঙ্গে। ছবির নাম ‘উপমা’। ‘ভুল’ খ্যাত পরিচালক রাজু আহমেদের পরিচালনায় নির্মিতব্য এ ছবির আরেক নায়ক ওমর সানি। মৌসুমী অভিনয় করবেন ‘উপমা’র নাম ভূমিকায়।

পরিচালক রাজু আহমেদ জানান, ইতিমধ্যে মৌসুমী ও ওমর সানিকে চুক্তিবদ্ধ করা হয়েছে। জিতের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে। এক সপ্তাহের মধ্যে জিতকে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করাবে ছবির প্রযোজনা সংস্থা ফস্টার এন্টারটেইনমেন্ট।

পরিচালক রাজু আহমেদ জানান, আগামী জুলাই মাসে ‘উপমা’ ছবির শুটিং হবে দুবাই ও লন্ডনে। জিতকে চুক্তিবদ্ধ করানোর পর আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানানো হবে। প্রিয়দর্শিনী চিত্রতারকা মৌসুমী এর আগে মিঠুন চক্রবর্তীর সঙ্গে কাজ করেছেন আমজাদ হোসেন পরিচালিত ‘গোলাপী এখন বিলাতে’ ছবিতে।

তার আগে সোহানুর রহমান সোহান পরিচালিত যৌথ প্রযোজনার ছবি ‘স্বামী ছিনতাই’-এ কাজ করেছেন মুম্বইয়ের শরদ কাপুরের সঙ্গে। এবার করবেন কলকাতার জিতের সঙ্গে। বর্তমানে আরএফএল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করতে গিয়ে বগুড়ায় অবস্থানরত মৌসুমী বলেন, ভাল অভিনেতাদের সঙ্গে কাজ করতে বেশ ভাল লাগে। জিৎ অবশ্যই একজন ভাল অভিনেতা। তার সঙ্গে কাজ বেশ জমবে। পাশাপাশি ওমর সানিও আছে। আমরা একটি ভাল ছবি উপহার দেয়ার চেষ্টা করবো।

পরিচালক রাজু আহমেদ বর্তমানে ‘অসম প্রেম’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। জুলাইয়ের আগেই এ ছবির কাজ শেষ করবেন বলে তিনি জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘চলচ্চিত্র সার্কাস’ ছবির প্রচারে গিয়ে বেডরুম এর স্মৃতিচারণ পাওলির

বিনোদন ডেস্ক : বেডরুম। শব্দটার ভেতরে কেমন একটা রোমান্স রোমান্স গন্ধ পাওয়া ...

নিজের ছেলেকে ভাই ডেকে আবারও সমালোচিত শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : একমাত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জীর কারণে প্রায়ই খবরের শিরোনাম হন ...