ব্রেকিং নিউজ
Home | বিনোদন | অভিনেত্রী তনুশ্রী দত্তর বিরুদ্ধে মানহানির মামলা

অভিনেত্রী তনুশ্রী দত্তর বিরুদ্ধে মানহানির মামলা

বিনোদন ডেস্ক : বলিউডের শক্তিশালী অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলা অভিনেত্রী তনুশ্রী দত্তের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে। তবে সেটি নানার বিরুদ্ধে অভিযোগ করার জন্য নয়, তার বিরুদ্ধে মামলা করা হয়েছে ভারতের মহারাষ্ট্র নবনির্মাণ সেনাপ্রধান রাজ ঠাকরের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের অভিযোগে।

অভিনেত্রী তনুশ্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে রাষ্ট্রের বিদ জেলার কাইজ থানায়। বুধবার সেখানে মামলাটি করেন এমএনএস-এর জেলা শাখার সভাপতি সুমন্ত ধস। তার অভিযোগ, তনুশ্রীর করা মন্তব্যে রাজ ঠাকরের মানহানি হয়েছে।

পুলিশ বলেছে, অভিনেত্রী তনুশ্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ ধারায় জামিন অযোগ্য মানহানির মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগকারীকে আদালতের দারস্ত হতেও বলেছে পুলিশ।

কিন্তু কী এমন বিতর্কিত মন্তব্য করেছিলেন তনুশ্রী। ৩৪ বছর বয়সী এ অভিনেত্রী বলেছিলেন, ‘বাল ঠাকরের পরে রাজ ঠাকর শিবসেনা প্রধান হতে চেয়েছিলেন। তবে তিনি তা পারেননি। এমএনএস ২০০৮ সালে তার গাড়িতে ভাঙচুর চালিয়েছিল বলেও জানান তনুশ্রী।

তার অভিযোগ ছিল, রাজ ঠাকরের দল তাকে হুমকি দিচ্ছে। সম্প্রতি তাদের দুই কর্মী জোর করে নাকি তনুশ্রীর বাড়িতেও ঢুকতে চেয়েছিলেন। আর এসব মন্তব্যের কারণেই নাকি রাজ ঠাকরের মানহানি হয়েছে।

এদিকে, সালমান খান সঞ্চালিত বিগ বসের চলতি সিজনে তনুশ্রীর অংশ নেয়ার কথা রয়েছে। এই খবর প্রকাশ হওয়ার পরই বিগ বস নির্মাতাদের চিঠি দিয়েছে এমএনএস। তারা হুমকি দিয়েছে, তনুশ্রীকে নেয়া হলে বিগ বসের সেটে ভাঙচুর চালানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একুশ আমাদের মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছে : প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একুশ আমাদের মাথা উঁচু করে বাঁচতে ...

কাশিয়ানীতে ছয় কোচিং সেন্টার সিলগালা; বেঞ্চ ধ্বংস

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা সদরে কোচিং সেন্টারে অভিযান চালিয়ে ৬টি ...