Home | বিনোদন | অবাক-মৌসুমীর ‘সরি’

অবাক-মৌসুমীর ‘সরি’

বিনোদন প্রতিবেদক : নির্মিত হয়েছে নতুন নাটক ‘সরি’। এ নাটকে অভিনয় করেছেন লাক্স তারকা মৌসুমী হামিদ। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন অবাক রায়হান রিয়াদ।

রিফাত আদনান পাপনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। নির্মাতা জানান, আসছে ৩১ মে এসএ টিভিতে রাত ৯টায়।

এ নাটকের গল্পে দেখা যাবে তুষার ভীষণ স্মার্ট, একটু গম্ভীর আর প্রকৃতি প্রেমিক একটা ছেলে। প্রকৃতির টানে সে নেপাল চলে এসেছে। সে পাহাড়ি রেলিং ঘেঁষে দাঁড়িয়ে পাহাড় দেখছে। এমনি সময় চোখে পড়ে একটা মেয়ে আত্মহত্যা করার চেষ্টা করছে।

তুষার তাকে বাঁচাতে এগিয়ে যায়। পরিচয় হয়। জানতে পারে মেয়েটিও বাঙালি। তার নাম অর্চি। আত্মহত্যা করার কারণ জানতে চাইলে উঠে আসে করুণ কাহিনী।

অর্চি খুব ভালবাসত সামির নামে একটা ছেলেকে। কিন্তু ছেলেটা ভ্যাগাবন্ড টাইপের। অনেক চেষ্টা করেও অর্চি তাকে স্বাভাবিক পথে আনতে পারেনি। উল্টাপাল্টা কাজ করে, ছন্নছাড়া ঘুরে বেড়ায়, কথার কোন ঠিক ঠিকানা নাই, বাজে সঙ্গের সাথে মিশে।

এক কথায় সমাজের কিছুটা বখে যাওয়া ছেলেই বলা যায়। অর্চির বাসায় সামিরের সাথের সম্পর্কের কথা জানাজানি হবার পর বাসা থেকে বিয়ের জন্য চাপাচাপি করছে। অর্চি সামিরকে সব সিচুয়েশন ভেঙ্গে বলেছে তবু কোনো পরিবর্তন আসেনি। অবশেষে নিজের মতের বাইরে গিয়ে বাবার পছন্দের ছেলের সাথে বিয়েতে রাজি হয়েছে।

মেন্টালি রিফ্রেশমেন্টের জন্য বাবা সবাইকে নিয়ে নেপাল এসেছে ঘুরতে। দেশে ফিরেই অর্চির বিয়ে। কিন্তু অনেক বড় একটা ভুল অর্চি করে বসেছে যার দরুন সে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...