ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | অবশেষে শাকিব খান ও মিশার সব দ্বন্দ্বেরই অবসান ঘটল

অবশেষে শাকিব খান ও মিশার সব দ্বন্দ্বেরই অবসান ঘটল

বিনোদন ডেস্ক: বুধবার থেকে এফডিসির নয় নম্বর ফ্লোরে শুরু হয়েছে শাকিব খান ও নায়িকা শবনম বুবলী জুটির নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’ এর শুটিং। ওইদিন অনুষ্ঠিত হয় ছবিটির মহরতও। শাকিব-বুবলী ছাড়াও সেখানে ছবির সঙ্গে সংশ্লিষ্ট পরিচালক-প্রযোজক ও সকল অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন খল-অভিনেতা মিশা সওদাগরও। ‘ক্যাপ্টেন খান’ এ তিনিও স্ক্রিন শেয়ার করছেন।

এই ছবিটির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাকিব খান ও মিশা সওদাগরকে। ২০১৬ সালে ‘শুটার’ ছবিতে শেষ একসঙ্গে কাজ করেছিলেন তারা। গত দুই বছর কোনো ছবিতে একসঙ্গে কাজ করেননি। কেননা, অনেক দিন ধরেই তাদের মধ্যে ছিল সাপে-নিউলে সম্পর্ক।

২০১৭ সালে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ ইস্যু এবং শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে বাংলা চলচ্চিত্রের এই দুই তারকার মধ্যে দুরুত্ব তৈরি হয়। বিভিন্ন কারণে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন শাকিব খান ও মিশা সওদাগর। দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করার সুবাদে অবশেষে সব দ্বন্দ্বেরই অবসান ঘটল বলে মনে হচ্ছে। তবে কতটা মিটেছে সেটাই বড় প্রশ্ন। শুধুমাত্র ছবিতে অভিনয়ের খাতিরেই তাদের এক হওয়া কিনা সেটার উত্তর সময় হলেই পাওয়া যাবে।

‘ক্যাপ্টেন খান’ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রথম গুঞ্জন ছিল, এই ছবিতে অভিনয় করবেন না মিশা সওদাগর। কিন্তু বুধবার দুপুরে এফডিসিতে অনুষ্ঠিত ছবির মহরতে বেশ অন্তরঙ্গভাবেই দেখা গেছে শাকিব খান ও মিশা সওদাগরকে। পরস্পরকে জড়িয়ে ধরে হাসিমুখে তারা ক্যামেরার সামনে পোজও দিয়েছেন।

এমনকী, এদিন শাকিবের সঙ্গে তার দ্বন্দ্বের কথাও উড়িয়ে দেন মিশা সওদাগর। ‘ক্যাপ্টেন খান’ এ অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিতে অভিনয় করব না- এমন কোনো কথা আমি কখনোই বলিনি। শাকিবের সঙ্গে আমার সম্পর্কটা অন্যরকম। দুজনে মিলে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে গেছি। আমাদের মধ্যে সমন্বয়ও বেশ ভালো’।

এদিকে নির্মাতা ওয়াজেদ আলী সুমন এর আগে তার ‘লাভ ম্যারেজ’ ছবিতে শাকিব ও মিশা জুটিকে অভিনয় করিয়ে বেশ সাফল্য পেয়েছিলেন। যার কারণে দ্বন্দ্ব ভুলিয়ে আবারও এক করলেন তাদের। তার নতুন প্রজেক্ট ‘ক্যাপ্টেন খান’ রোজার ঈদের সময় মুক্তি পাবে বলে জানান তিনি।

অন্যদিকে নায়ক শাকিব-বুবলী জুটির এটি সাত নম্বর ছবি। বুবলী ক্যারিয়ারে সাতটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। সাতটিতেই তার নায়ক শাকিব খান। এর মধ্যে মুক্তি পেয়েছে চারটি ছবি। শুটিং শেষ হয়েছে তাদের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির। নির্মাণাধীন রয়েছে ‘সুপারহিরো’। এরই মধ্যে বুধবার আবার শুরু হল তাদের ‘ক্যাপ্টেন খান’। নায়িকা বুবলীর পুরো ক্যারিয়ারই যেন শাকিবময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফ্যাশন হাউজ খুলছেন মাহি

বিনোদন ডেস্ক : অভিনয় দিয়ে অনেক আগেই নিজের জাত চিনিয়েছেন হালের সবচেয়ে জনপ্রিয় ...

দক্ষিণের বিউটি কুইন হানসিকা (ছবিসহ)

বিনোদন ডেস্ক : বলিউড হরর মুভি ‘হাওয়া’র টাবুর মেয়ের চরিত্রে অভিনয় করা শিশুশিল্পীর ...