ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | অবশেষে মোরেলগঞ্জে জোড়া খুনের ঘটনায় ৩দিন পরে ৩৬ জনের নামে মামলা

অবশেষে মোরেলগঞ্জে জোড়া খুনের ঘটনায় ৩দিন পরে ৩৬ জনের নামে মামলা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ দুই নেতা হত্যার ঘটনায় শেষ-মেষ থানায় হত্যা মামলা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) রাতে নিহত শুকুরের বড় ভাই শেখ ফারুক আহম্মেদ বাদী হয়ে শহীদুল ফকিরসহ ৩১ জনের নাম উল্লেখ করে এ মামলা করেন। এপর্য্যন্ত এই ঘটনায় ৭জন কে পুলিশ আটক করেছে। এজাহার ভুক্ত আসামীদের মধ্যে ৪ জন ঘটনার পর-পরই পুলিশ হোফাযতে রয়েছে। পুলিশ হেফাযতে থাকা আসামীরা হলেন, দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকির শহিদুল ইসলাম, একই এলাকার ইয়াকুব আলীর ছেলে দফাদার আবুয়াল হোসেন ফকির, হাতেম আলীর ছেলে আবুল শেখ এবং করিম ডাকুয়ার ছেলে জুলহাস ডাকুয়া। এছাড়া মোড়েলগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে এই ঘটনায় ৫ জনের বিরূদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা করেছে এ মামলারও প্রধান আসামী চেয়ারম্যান শহীদুল ফকির ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেম এম আজিজুল ইসলাম বলেন, নিহত শুকুরের বড় ভাই শেখ ফারুক আহমেদ বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। মামলায় দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকির শহিদুল ইসলামসহ ৩১ জনকে আসামী করা হয়েছে। এজাহার নামীয় আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। গত সোমবার বিকেলে জেলার মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ এলাকায় আওয়ামী লীগ নেতা আনছার আলী দিহিদারসহ তিনজনকে চেয়ারম্যান ফকির শহীদুল ইসলামের লোকজন অস্ত্রের মুখে ধরে নিয়ে তাদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এরমধ্যে আওয়ামী লীগ কর্মী শুকুর শেখ ঘটনাস্থলেই এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যান। এইদিন নিহত আনছার আলীর স্ত্রীকে পিটিয়ে দুপা ভেঙ্গে দেয় সন্ত্রাসীরা একই সাথে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে বাবুল শেখ নামের অপর এক আওয়ামী লীগ কর্মীকে । উভয় বর্তমানে খূলনা মেডিকেল কলেজ হাসপাতালে আছে চিকিৎসাধীণ রয়েছেন। মোরেলগঞ্জ থানার ওসি(তদন্ত) ঠাকুর দাস মন্ডল বলেন চেয়ারম্যান শহীদুল ফকিরের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। এবং শহীদুল ফকিরের লাইন্সেসকৃত শর্ট গানটি জব্দ করা হয়েছে। এ ছাড়াঘটনা স্থল থেকে ওই দিন দেশী তৈরী একটি রিভরবার,একটি ওয়ান শুটার,রক্ত মাখা দুইটি কুড়াল, রিভালবারের গুলি ২ রাউন্ড ৬রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাধারণ মানুষ যেন পুলিশের হয়রানি ও চাঁদাবাজির শিকার না হন:শফিকুল ইসলাম

স্টাফ রির্পোটার : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অধীনস্থ কোনো থানায় মানুষ যদি ...

রাণীনগরে মাদক মামলার পলাতক আসামী ইয়াবাসহ গ্রেফতার

মো: সাহাজুল ইসলাম,রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক ...