Home | বিবিধ | আইন অপরাধ | `অপরাধ আড়াল করতে নিজের বাড়ীতে ডাকাতির নাটক সাজায়`

`অপরাধ আড়াল করতে নিজের বাড়ীতে ডাকাতির নাটক সাজায়`

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে খুন ও ডাকাতির ঘটনায় জরিত থাকার কথা শিকার করে আদালতে ১৬৪ ধারায় জবান বন্দি দিয়েছে আটক ময়নূল । ডাকাতির সাথে সরা-সরি জরিত থাকলেও নিজের অপরাধ আড়াল করতে এবং ধরা-ছোঁয়ার বাহিরে থাকতে ওই রাতেই নিজের বাড়ীতে ডাকাতির নাটক সাজায় ময়নূল। আটক ময়নুলকে গত বৃহস্পতিবার আদালতে হাজির করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের নিকট শিকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে থানাপুলিশ।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,ডাকাতিকালে বাধা দিতে গেলে খুন হয় আমগ্রামের মোফাজ্জল হোসেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন, পার্শ্ববতি শিলমাদার গ্রামেও ময়নুল হকের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। বিষয়টিকে আমলে নিয়ে শিলমাদার গ্রামে ময়নুলের বাড়ীতে গেলে আমগ্রামের ঘটনার সেন্টমের সাথে ময়নুলের ঘটনার সেন্টম মিলে যায় । এরপর তদন্ত কালে তিনি জানতে পারেন, তার বাড়ীতে ডাকাতির মত ঘটনা ঘটলেও গ্রামের লোকজনতো দুরের কথা নিজের বাড়ীর লোকজনও জানেনা তার বাড়ীতে ডাকাতি হয়েছে। এবিষয়টি জানার পর আমগ্রামে ডাকাতি ও খুনের ঘটনার সাথে জরিত থাকতে পারে এমনটি সন্দেহ করে ময়নুলকে জিজ্ঞাসাবাদের জন্য প্রাথমিকভাবে আটক করা হয়। এর পর ব্যাপক জিজ্ঞাসাবাদে আমগ্রামে খুন ও ডাকাতির সাথে জরিত থাকার কথা জানায় ময়নুল । তাকে বৃহস্পতিবার আদালতে হাজির করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের নিকট খুন ও ডাকাতির সাথে জরিত থাকার কথা শিকার করে জবানবন্দি দিয়েছে। খুন এবং ডাকাতির সাথে কারা জরিত ছিল তাও জানিয়েছে বলে দাবি করেন ওসি এএসএম সিদ্দিকুর রহমান।

উল্লেখ্য, গত সোমবার নিগত রাতে উপজেলার আমগ্রামে মজিবর রহমান আকন্দের বাড়ীতে ডাকাতরা হানাদেয়। এসময় বাড়ীর লোকজনের চিৎকারে গ্রামের লোকজনের সাথে মজিবর আকন্দের ভাগ্নে মোফাজ্জল হোসেন (৫৫) গ্রামের লোকজনের সাথে ছুটে এসে ডাকাতদের প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতের ছুিরকাঘাতে মোফাজ্জল নিহত হন এবং ডাকাতদের মারপিটে ৪ জন আহত হয়।্ এসময় ডাকাতরা প্রায় ৩০ হাজার টাকা ও আট আনা স্বর্ণের গহনা লুট করে । গ্রামের লোকজন ঘিরে ধরার চেষ্টা করলে ডাকাতরা কয়েকটি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় । এঘটনায় মজিবর রহমান আকন্দের ছেলে আব্দুল মজিদ বাদী হয়ে মঙ্গলবারে রাণীনগর থানায় ১৫/২০ জন অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। একই রাতে শিলমাদার গ্রামের আব্দুস সামাদ আলীর ছেলে ময়নুল হোসেনের বাড়ীতে ডাকাতরা হানা দিয়ে টাকা,স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলে প্রচার করতে থাকে ময়নুল।

রাণীনগর থানার ওসি এএস এম সিদ্দিকুর রহমান আরো জানান, খুব শিঘ্রই জরিতদের গ্রেফতার এবং লন্ঠিত মালামাল উদ্ধার করতে পারবো বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোপা আমেরিকায় ব্রাজিল দলে বড় চমক

ক্রীড়া ডেস্ক : নিজেদের ডেরায় দক্ষিণ আমেরিকান ফুটবলের শ্রেষ্ঠত্ব অর্জনের লক্ষ্যে গত শুক্রবার ...

নারী সেনাদের কখন, কীভাবে ধর্ষণ করা হবে তালিকা প্রকাশ!

ইন্টারন্যাশনাল ডেস্ক : বিশ্বের সবচেয়ে শক্তিশালী সশস্ত্র বাহিনীর মধ্যে প্রথমেই আছে যুক্তরাষ্ট্রের নৌবাহিনী ...