Home | বিনোদন | অন্য রকম উচ্ছ্বাস কাজ করছে…

অন্য রকম উচ্ছ্বাস কাজ করছে…

বিনোদন ডেস্ক : জাকিয়া বারী মম, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। তবে বছরজুড়ে তিনি নাটকে অভিনয় নিয়েই বেশি ব্যস্ত থাকেন। কিন্তু তারপরও চলতি বছর তিনটি সিনেমায় দর্শক তাকে দেখছে। এরই মধ্যে অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এ সিনেমায় আলতা চরিত্রে মমর অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে।

এবার দর্শক মমকে দুটি ভিন্ন চলচ্চিত্রে নতুনরূপে দেখতে পাবে। আগামী ৯ নভেম্বর মুক্তি পাবে জাকিয়া বারী মম অভিনীত তানিম রহমান পরিচালিত ‘স্বপ্নের ঘর’ চলচ্চিত্রটি। এতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। অন্যদিকে পরের সপ্তাহেই অর্থাৎ ১৬ নভেম্বর মুক্তি পাবে রায়হান রাফি পরিচালিত জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘দহন’। ‘স্বপ্নের ঘর’ সিনেমায় মম অভিনয় করেছেন মারিয়া চরিত্রে এবং ‘দহন’ সিনেমায় ‘মায়া’ চরিত্রে।

পরপর দুই সপ্তাহে দুটি সিনেমা মুক্তি প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, দুটো সিনেমার গল্প দুই রকম। এরই মধ্যে দুটো সিনেমারই ট্রিজার প্রকাশিত হয়েছে। সিনেমা দুটো দেখার জন্যই দর্শকের মধ্যে ভীষণ আগ্রহ আমি লক্ষ করেছি। সিনেমা দুটি নিয়ে আমিও ভীষণ আশাবাদী।

কারণ, বাংলাদেশের সিনেমা দিন দিন যেভাবে ভালোর দিকে যাচ্ছে, তাতে আমার মনে হয় স্বপ্নের ঘর এবং দহন দেখতে দর্শক হলমুখী হবে নিশ্চয়ই। কারণ দুটো সিনেমাই দর্শকের দেখার মতো সিনেমা। ‘স্বপ্নের ঘর’ সম্পূর্ণ ভৌতিক সিনেমা। এর আগে দর্শক এ ধরনের সিনেমা বাংলাদেশে আগে দেখেনি। যে কারণে অনেকেই মনে করছে, এটা অন্য রকম সাড়া ফেলতে পারে। তবে যাই হোক না কেন, দুটি সিনেমা নিয়েই আমার নিজের মধ্যে অন্য রকম উচ্ছ্বাস কাজ করছে।

গতকাল সকালের ফ্লাইটে কক্সবাজারে যান মম। সেখানে তিনি অঞ্জন আইচের রচনা ও নির্দেশনায় ‘রূপার সমুদ্র’, ‘আহা কক্সবাজার’ এবং ‘ক্রমশ তোমার গল্প’ নাটকে অভিনয় করবেন। এই নাটকগুলোয় তার সহশিল্পী হিসেবে থাকবেন কল্যাণ কোরাইয়া, অর্ষা, জোভান ও জনি। কক্সবাজারের শুটিং শেষে আগামী ৫ নভেম্বর ঢাকায় ফিরেই ‘স্বপ্নের ঘর’ ও ‘দহন’ সিনেমার প্রচারে নামবেন মম।

এদিকে, শিহাব শাহীন পরিচালিত ‘মন ফড়িং’ সিনেমায়ও চুক্তিবদ্ধ হয়েছেন মম। শিগগিরই শুরু হতে পারে এই সিনেমার কাজ। একই পরিচালকের ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মনোনয়ন তালিকা প্রায় চূড়ান্ত : কাদের

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

পাবনা জুড়ে ডাকাত আতঙ্ক

পাবনা প্রতিনিধি : পাবনায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ...