Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | অনলাইনে বৈশাখী মেলা

অনলাইনে বৈশাখী মেলা

boishakhস্টাফ রিপোর্টার : দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট “প্রিয়শপ ডটকম” -এর উদ্যোগে বাংলাদেশে দ্বিতীয়বারের মতো আয়োজিত হচ্ছে “অনলাইন বৈশাখী মেলা”। গতবছর বাংলাদেশে প্রথমবারের মতো অনলাইন বৈশাখী মেলা আয়োজন করেছিল প্রিয়শপ। মেলা চলবে ২১ এপ্রিল ২০১৪ পর্যন্ত।

বাঙালির প্রাণের উৎসব বর্ষবরণকে স্মরনীয় করে রাখতে, প্রাণের উৎসবে মেতে উঠতে প্রতিটি মানুষ নিজেকে সাজাতে চায় নানা রঙে। নিজেকে রাঙাতে ছুটে চলে শপিং সেন্টারগুলোতে। কিন্তু সময়ের সীমাবদ্ধতা, যানজটের ভোগান্তি, ঝড়-বৃষ্টি কিংবা গরমের কারণে অনেকেই শপিং করতে পারছে না। প্রবাসীরা পারছে না তার পরিবারকে বৈশাখের উপহার পাঠাতে। এই সকল বিষয় বিবেচনা করে বৈশাখী শপিং-কে আরো সহজ, নিরাপদ ও আনন্দদায়ক করতে এবং বাংলাদেশে প্রতিটি প্রান্তের মানুষের দোরগোড়ায় মানসম্মত পণ্য ও সেবা সহজেই পৌঁছে দিতে এই মেলার আয়োজন করেছে প্রিয়শপ ডটকম।

অনলাইন বৈশাখী মেলা উপলক্ষ্যে সাশ্রয়ীমূল্যে পাওয়া যাচ্ছে বৈশাখী শাড়ী, ফতুয়া, সেলোয়ার কামিজ, পাঞ্জাবী, বেডশীট, ঘড়ি, বিভিন্ন রঙের আকর্ষণীয় ডিজাইনের টি-শার্টসহ নানা বৈশাখী গিফট। এছাড়া মেলা উপলক্ষ্যে প্রিয়শপ ডটকমের ফেইসবুক পেইজে (fb.com/priyoshopping) প্রতিদিন গ্রাম-বাংলা, ঐতিহ্য এবং সংস্কৃতি নিয়ে থাকছে কুইজ।

ঢাকা ও চট্টগ্রামের ক্রেতাদের জন্য ক্যাশ অন ডেলিভারির সুবিধা রয়েছে। এছাড়াও যেকোন ডেবিট/ক্রেডিট কার্ড, ব্যাংক ডিপোজিট এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যাবে। অনলাইন বৈশাখী মেলা ভিজিট করতে পারেন: www.priyoshop.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোটি ব্যবসায়ীকে করের আওতায় আনা হবে

স্টাফ রিপোর্টার :  সারাদেশে ন্যূনতম ১ কোটি ব্যবসায়ীকে করের আওতায় আনা হবে ...

পেঁয়াজের দাম কিছুটা কমলেও চড়া সবজির বাজার

স্টাফ রিপোর্টার :  সপ্তাহের ব্যবধানে ৩০ টাকা থেকে ৭০ টাকায় পৌঁছে যাওয়া ...