Home | বিনোদন | ঢালিউড | অনন্ত জলিলের ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিটি হলে গিয়ে উপভোগ করলেন অর্থমন্ত্রী

অনন্ত জলিলের ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিটি হলে গিয়ে উপভোগ করলেন অর্থমন্ত্রী

abul mal with ananta jalil বিনোদন প্রতিবেদক : ১১ সেপ্টেম্বর,  সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটের শো তে প্রদর্শিত  “নিঃস্বার্থ ভালোবাসা” চলচ্চিত্র ছিল যমুনা ফিউচার পার্কে আগত সকল দর্শনার্থীদের মূল আকর্ষনের কেন্দ্রবিন্দু। তার কারণ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  মাননীয় অর্থমন্ত্রী মহোদয় জনাব আবুল মাল আব্দুল মুহিত স্বয়ং তার পরিবারের সদস্যদের সাথে নিয়ে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমা’স এ অনন্ত জলিল প্রযোজিত, পরিচালিত ও অভিনীত “নিঃস্বার্থ ভালোবাসা” চলচ্চিত্রটি উপভোগ করেন।

এসময় মন্ত্রী মহোদয়ের সাথে উপস্থিত থেকে ছবিটি উপভোগ করেন যমুনা গ্রুপের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম; যমুনা গ্রুপের  ব্যবস্থাপনা পরিচালক জনাব শামীম ইসলাম; যমুনা গ্রুপের পরিচালক মনিকা নাজনীন ইসলাম, সুপারস্টার এ্যাকশন হিরো অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা।

অর্থমন্ত্রী চলচ্চিত্রটি শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ উপভোগ করেন এবং তিনি চলচ্চিত্রটির প্রশংসা করে বলেন যে, “বাংলা চলচ্চিত্রের জন্য অনন্ত জলিলের চেষ্টা সফল।” অনন্ত জলিলের ‘নিঃস্বার্থ ভালোবাসা’ চলচ্চিত্রে তিনি পুরোপুরি আন্তর্জাতিক মানের ছোঁয়া পেয়েছেন। বাংলা চলচ্চিত্র সত্যি আজ আন্তর্জাতিক বাজারে প্রবেশের পূর্ণ অধিকার রাখে। তিনি একই সাথে অনন্ত ও বর্ষার অভিনয়েরও প্রশংসা করেন।

ananta jalil film

অনন্ত জলিল বলেন, “এটা আমার জীবনের অন্যতম বড় পাওয়া যে মাননীয় অর্থমন্ত্রী মহোদয় শত ব্যস্ততার মাঝেও তার পরিবারের সদস্যদের নিয়ে সিনেমা হলে এসেছেন এবং তিনি আমার ‘নিঃস্বার্থ ভালোবাসা’ চলচ্চিত্রটি শুরু থেকে শেষ পর্যন্ত সম্পুর্ণ উপভোগ করেছেন। ছবিটি উপভোগের পর তার মুখের প্রশংসা আমাকে আরও বেশি উৎসাহিত করেছে আগামীতে বাংলা চলচ্চিত্রের জন্য আরও ভাল কাজ করার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এক কোটি ভিউয়ের মাইল ফলক শাকিবের ‘ঈদ মোবারক’ গানটি

বিনোদন ডেস্ক :  শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ মুক্তি পেয়েছিল ...

ফিফা মহিলা বিশ্বকাপ চ্যাম্পিয়ন যুক্তরাষ্ট্র

ক্রীড়া ডেস্ক : নেদারল্যান্ডসকে ২-০ গোলে হারিয়ে ফিফা মহিলা বিশ্বকাপ চ্যাম্পিয়ন হলো ...