Home | খেলাধূলা | অধিনায়কত্ব ছাড়ছেন সরফরাজ!

অধিনায়কত্ব ছাড়ছেন সরফরাজ!

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের অধিনায়কত্ব নিয়ে কথা উঠছিল অনেক দিন ধরেই। নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ হারের পর তার অধিনায়কত্ব নিয়ে আবার সমালোচনা শুরু হলো।

গত মৌসুমের শুরুতেই শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ হারে পাকিস্তান। চলতি মৌসুমের শুরুটাও হয়েছে বাজে। নিউজিল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হেরেছে সরফরাজ আহমেদের দল। টেস্টে টানা ব্যর্থতায় সরফরাজের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠছে। তাইতো অধিনায়কত্ব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন তিনি।

২৬ ডিসেম্বর পাকিস্তানের দক্ষিণ আফ্রিকা সফর শুরু হবে। দক্ষিণ আফ্রিকা সফরে পাকিস্তানের অধিনায়ক থাকবেন কিনা এমন প্রশ্নের জবাবে সরফরাজ বলেন, দল যখন এরকম পারফরম্যান্স করে তখন অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠবে স্বাভাবিক। নতুন করে আমার ভূমিকা নিয়ে ভাবতে হবে।

‘দেখা যাক কি হয়। দক্ষিণ আফ্রিকা সফর আমাদের জন্য কঠিন হবে। এই মুহূর্তে আমি যদি এগুলো নিয়ে গভীরভাবে চিন্তা করি তাহলে পারফরম্যান্সে প্রভাব পড়বে। আমার সিদ্ধান্তের ভুলে কিংবা আমার কারণেই যদি দলের পারফরম্যান্স এমন হয়ে থাকে তাহলে আমাকে চিন্তা করতে হবে। আমার থেকে ভালো যদি কেউ থেকে থাকে অবশ্যই তাকে টেস্ট অধিনায়ক করা উচিত।’ যোগ করেন সরফরাজ।

পাকিস্তানের ক্রিকেট কমিটির প্রধান মহসিন খান কিছুদিন আগেই সরফরাজের অধিনায়কত্ব নিয়ে সরাসরি মন্তব্য করেন। বোর্ড সরফরাজকে রাখবে কিনা সেই নিশ্চয়তা দিতে পারেননি তিনি। তবে পিসিবি নতুনভাবে অধিনায়কত্ব নিয়ে ভাবছে। নির্দিষ্ট একজন অধিনায়কের পরিবর্তে সিরিজ বাই সিরিজ বেসিসে অধিনায়কত্ব দেওয়ার পক্ষে বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারাদেশে বিজিবি মোতায়েন

স্টাফ রির্পোটার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উপলক্ষ করে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ঢাকাসহ সারাদেশে ১ ...

আজ আইপিএলের ১২তম আসরের খেলোয়াড় নিলাম

ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত ...